রোজিনা ইসলামকে নোয়াবের অভিনন্দন

রোজিনা ইসলামকে নোয়াবের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

ঢাকা

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২১, ২২: ১৪

 

অ+অ-

 

রোজিনা ইসলাম

রোজিনা ইসলাম

‘সেরা অদম্য সাংবাদিক’ হিসেবে রোজিনা ইসলামের আন্তর্জাতিক স্বীকৃতিতে তাঁকে অভিনন্দন জানিয়েছে সংবাদপত্র মালিকদের সংগঠন নিউজপেপার্স ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব)।

 

 

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে নোয়াব রোজিনা ইসলামের পেশাগত দক্ষতা ও দৃঢ়তার প্রশংসা করে তাঁর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছে। আগামী দিনেও তিনি সবার জন্য দৃষ্টান্ত হয়ে থাকবেন বলেও আশা প্রকাশ করেছে সংবাদপত্র মালিকদের সংগঠনটি।

নেদারল্যান্ডসের আমস্টারডামভিত্তিক সংস্থা ফ্রি প্রেস আনলিমিটেড এ বছরের ‘ফ্রি প্রেস অ্যাওয়ার্ড-২০২১’ দিয়েছে প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে। তিনি পুরস্কারটি পেয়েছেন ‘সেরা অদম্য সাংবাদিক’ বা মোস্ট রেজিলিয়েন্ট জার্নালিস্ট শ্রেণিতে। গত মঙ্গলবার নেদারল্যান্ডসের হেগ শহরের সিটি হলে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কার ঘোষণা করা হয়।

 

নোয়াবের সভাপতি এ কে আজাদ বলেন, প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলাম বিভিন্ন ধরনের প্রতিকূলতার মধ্য দিয়ে কাজ করেও সৎ এবং বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মান সমুন্নত রেখেছেন। করোনা মহামারিকালে স্বাস্থ্য খাতের বিভিন্ন সমস্যা তুলে ধরে সংবাদপত্র শিল্পের মান ও মর্যাদা বৃদ্ধিতে তিনি সহায়ক ভূমিকা পালন করেছেন।